সংবাদ বিজ্ঞপ্তি :

নির্বাচন এলে অনেকেই অনেক ধরনের নাটকীয়তা দেখায়; স্বার্থের প্রয়োজনে কেউ কেউ চির দুশমনের সাথেও হাত মেলায়। এটি নীতিহীন মানুষদের কাজ বলে মন্তব্য করেছেন আসন্ন কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান।

সমর্থন দাতা নয়, জনগণই তার আসল শক্তি আখ্যা দিয়ে তিনি বলেন, সর্বত্র জয়জয়কার অবস্থা দেখে আজকের প্রেক্ষাপটে এসে কে কাকে সমর্থন দিলো সেই খবরে একেবারেই বিচলিত নন বলে জানিয়ে দেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার সাবেক এই মেয়র।

সোমবার(২৯ এপ্রিল) বিকেলে কক্সবাজার পৌরসভার ৫ ও ৬ নং ওয়ার্ডের চৌধুরী পাড়া, এসএম পাড়া, বিজিবি ক্যাম্পে প্রচারণা শেষে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাড়িয়েছে

এসময় প্রতিপক্ষের বিভ্রান্তিকর কথায় ভোটারদের বিচলিত না হওয়ার অনুরোধ জানিয়ে মুজিবুর রহমান আরও বলেন, আনারস প্রতীকের পক্ষে জনগণ ব্যাপক সাড়া দিচ্ছেন। নির্বাচিত হলে সদর উপজেলাকে দেশের সবচেয়ে আধুনিক উপজেলায় রূপান্তর করার অঙ্গীকারও ব্যক্ত করেন তিনি।

পরে তিনি ১৯৯১ সালের ২৯ এপ্রিল প্রলয়ঙ্করকারী ঘূর্ণিঝড়ে নিহতদের স্মরণে খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন।


প্রসঙ্গত: আগামী ৮ মে ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত কক্সবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ৮২টি ভোট কেন্দ্রে মোট ২ লক্ষ ২২ হাজার ৯৯৬ জন ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ১৯ হাজার ২৯৪ জন। মহিলা ভোটার রয়েছে ১ লক্ষ ৩ হাজার ৭০২ জন।

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।